ঈদ মোবারক ব্যানার, পোস্টার ডিজাইন, শুভেচ্ছা কার্ড এবং শুভেচ্ছা ব্যানার ডিজাইন 2022

 ঈদ মোবারক পোস্টার,  ঈদ মোবারক ব্যানার, ঈদ মোবারক শুভেচ্ছা কার্ড  সহ ঈদ মোবারক শুভেচ্ছা ব্যানার ডিজাইন গুলো আমরা খুঁজে থাকি ঈদ উপলক্ষে।  এছাড়া আমরা গুগল সার্চ করে বিভিন্ন ওয়ার্ডের মাধ্যমে ঈদের জন্য ব্যানারগুলো খুঁজে থাকে।  যেমন সার্চ করার ক্ষেত্রে আমরা ঈদের শুভেচ্ছা পোস্টার,  ঈদ মোবারক ব্যানার ডিজাইন, ঈদুল ফিতরের শুভেচ্ছা ব্যানার, ঈদ মোবারক ব্যানার, ঈদ মোবারক ডিজাইন, ঈদ পূর্ণমিলনী ব্যানার, ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক লেখা ছবি, eid mubarak banner design  সহ বিভিন্ন কিওয়ার্ড টার্গেট করে থাকে। কিন্তু আমরা পর্যাপ্ত পরিমাণে বাংলা ডিজাইনগুলো পাইনা।  যদিও কিছু ডিজাইন পাওয়া যায় সে ক্ষেত্রে সেগুলো তেমন বেশি ক্রিয়েটিভ নয় তাই এই পর্বে আমি আপনাদের সাথে বেশ কিছু সুন্দর ডিজাইন শেয়ার করব যেটির আপনি আপনার সোসাল প্লাটফর্ম থেকে ব্যবহার করতে পারেন খুব সহজেই। এই ডিজাইনগুলো আপনি আপনার চাহিদা অনুযায়ী বিভিন্ন জায়গায় শেয়ার করতে পারেন কোন পারমিশন ছাড়া।  যে কাউকে আপনি মেসেজে ঈদ মোবারক ব্যানার টিং সেন্ড করতে পারেন।

 প্রতিবছর ২ টি  ঈদ আমরা মুসলমানগন পালন করে থাকে।  একটি হলো ঈদুল ফিতর আরেকটি হলো ঈদুল আযহা।  পবিত্র মাহে একটি ঈদুল আমরা জানি যে মানে হচ্ছে মুসলমানদের জন্য খুশি এবং আনন্দে।  মূলত এই খুশি কে কেন্দ্র করে আমরা বিভিন্ন সময় পোস্টার ডিজাইন শুভেচ্ছা কার্ড শুভেচ্ছা ব্যানার ডিজাইন ঈদ মোবারক লেখা ডিজাইন ঈদ মোবারক ব্যানার ঈদ মোবারক ব্যানার ব্যাকগ্রাউন্ড,  ঈদের জন্য শুভেচ্ছা ব্যানার ব্যাকগ্রাউন্ড ইত্যাদি খুঁজে থাকি অনলাইনে আবার কেউ কেউ তৈরি করে থাকি।  আজকের এই প্রত্যেকটি মুসলমানের জন্য যারা কিনা কুশল বিনিময়ের জন্য বিভিন্ন রকমের ছবি ইমেজ একজন একজনকে পৌঁছে দিতে পারে শুভেচ্ছাবার্তা হিসেবে।

ঈদ মোবারক ব্যানার  তৈরি করার সহজ নিয়ম

ঈদ উপলক্ষে ঈদ মোবারক জানানোর জন্য এবং উদযাপনের জন্য বিভিন্ন সময় বিভিন্ন শ্রেণীর  মানুষজন তাদের বন্ধুবান্ধব প্রিয়জনদের কে শুভেচ্ছা বিনিময় করার জন্য ঈদ ব্যানার ঈদ মোবারক ব্যানার তৈরি করে থাকে। ঈদ মোবারক ব্যানার তৈরির ক্ষেত্রে ফটোশপ, ইলাস্ট্রেটর, ফিগমা, ক্যানভা সহ বিভিন্ন রকম সফটওয়্যার রয়েছে যেগুলো দ্বারা এসব ব্যানার তৈরি করা সম্ভব এছাড়া বিভিন্ন রিসোর্স আছে যেখান থেকে বিভিন্ন রকম ভেক্টর ইমেজ কালেকশন করে সেগুলো দিয়ে ডিজাইন করা সম্ভব হয়।

বিশেষ করে এই কাজগুলো ডিজাইনাররা করে থাকে।  এবংতারা সে ডিজাইন গুলো শেয়ার করে দেয় মার্কেটে যেখান থেকে মানুষজন ডাউনলোড করে ব্যবহার করে। ঈদ মোবারক ব্যানার বা সোশ্যাল মিডিয়া ব্যানার যেকোনো ব্যানার ডিজাইন কিংবা শুভেচ্ছা কার্ড বাংলা ডিজাইন ইত্যাদি করতে হলে অবশ্যই আপনাকে বেসিক ডিজাইন সম্পর্কে জানতে হবে।

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন

এই পোস্টে শুধুমাত্র আমরা ঈদ মোবারক ব্যানার ডিজাইন শেয়ার করেছি।  আপনি আপনার ইচ্ছে অনুযায়ী কাউকে পার্সোনালি মোবারক শুভেচ্ছা জানানো কিনবা আপনার প্রোফাইল থেকে শেয়ার করা কিংবা যেকোন পারপাসে ব্যবহার করতে পারেন এই ডিজাইনগুলো।  আপনার পোস্ট আরোবেশিসুন্দর করার জন্য এই জিনিসগুলো ব্যবহারের সাথে সাথে একটি ক্যাপশন এড করে দিবেন এতে করে আপনার শুভেচ্ছা বার্তা আরও বেশি আকর্ষণীয় হবে। আশাকরি ব্যানারগুলো ভালো লাগবে অবশ্যই এই পোস্টটি শেয়ার দিতে ভুলবেন না এবং অন্যান্যদের এই ডিজাইনগুলো শুভেচ্ছাবার্তা হিসেবে ব্যবহার করার সুযোগ প্রদান করবেন।

ব্যানার ডিজাইন

eid mubarak banner

ডিজাইন

bangla design

ব্যানার ডিজাইন

 

4728dbbc5c6763f37c33f5ebb100ad9e?s=150&d=mm&r=g

Tanvir Brain

 themarketerbd@gmail.com  https://www.monsterbangla.com
We will be happy to hear your oughts

Leave a reply

Monster Bangla
Logo
Compare items
  • Total (0)
Compare
Shopping cart